পঞ্চম শ্রেণির ছাত্রীকে উত্তপ্ত করায় দুই যুবকের কারাদণ্ড

0

মোহনপুর প্রতিনিধিঃ পঞ্চম শ্রেনীর স্কুল ছাত্রীকে উত্তপ্ত ও নির্যাতন করার দায়ে মোহনপুরে দুই যুবককে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।গত মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে বখাটে ঐ দুই যুবকে আটকের পর এ রায় ঘোষনা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিয়াংকা দাস।

স্থানীয় ও প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার রায়ঘাটি ইউপি এলাকার সরমইল গ্রামের ফরহাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৪), ও কেশরহাট পৌর এলাকার হলিদাগাছি গ্রামে আনসার আলীর ছেলে রাশেদুল ইসলাম কিছুদিন থেকে রায়ঘাটি গ্রামের পঞ্চম শেনির ছাত্রীকে যৌন হয়রানি করতে থাকে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় থেকে মেয়েটি বাড়ি ফিরার পথে কেশরহাট পৌর মার্কেটের কাছে গেলে এ দুই যুবক তাকে জোর করে শরীরে স্পর্শ করে ও অশ্লিল ভাষায় কথা বলতে থাকে। এসময় ভয়ে মেয়েটি জোরে চিৎকার করতে থাকলে স্থানীয় জনতা তাদের আটক রেখে জরুরি সেবা ৯৯৯ ফোন করে। ফোন খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে তাদের গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করেন। পরে তাদের অপরাধ প্রমানিত হওয়ায় তাদের এ সাজা প্রদান করা হয়।

মোহনপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পিয়াংকা দাস বলেন, বখাটে দুই যুবকের অপরাধ সমাজের জন্য ক্ষতিকর। একারণে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় আসামীদের এক বছরের সাজা প্রদানের রায় দেওয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে