নিখোঁজের ৩ দিন পর শীতলক্ষ্যায় বুয়েট ছাত্রের মরদেহ উদ্ধার

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে ভাসমান অবস্থায় ফারদিন নূর পরশ (২৪) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার বিকেল সাড়ে ৪টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মী নারায়ণ কটন মিলের পেছনে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

ফারদিন নূর পরশ ফতুল্লার নয়ামাটি দেউল পাড়া এলাকার কাজী নূর উদ্দিন রানার ছেলে। তিনি ঢাকার শান্তিবাগ কোনাপাড়া এলাকায় বসবাস করতেন। ফারদিন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের ১৮তম ব্যাচের ছাত্র। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার নৌ পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান।

পুলিশ জানায়, গত ৫ সেপ্টেম্বর রামপুরা থানায় ফারদিনের নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। পরিবারের দাবি, গত ৪ নভেম্বর দুপুর ৩টায় বুয়েট আবাসিক হলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি তিনি। পরদিন ৫ নভেম্বর তাঁর পরীক্ষা ছিল। পরীক্ষায় অংশ নেননি। এরপরই পরিবার থেকে রামপুরা থানায় জিডি করা হয়।

এ বিষয়ে সদর নৌ থানার পরিদর্শক মনিরুজ্জামান আজকের পত্রিকাকে বলেন, ‘মরদেহটি অজ্ঞাত পরিচয় হিসেবে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ আমাদের কাছে লাশ হস্তান্তর করে। পরে পরিচয় নিশ্চিত হওয়া গেলে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে