নগরীতে তালা ভেঙ্গে চুরির ‘সিদ্ধহস্ত’ রাব্বি গ্রেফতার

0

নিজস্ব প্রতিবেদক:নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনায় এক চোরকে গ্রেফতার করা হয়েছে। এসময় আসামির কাছ থেকে চুরি হওয়া মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতার মো. ফজলে রাব্বী (১৯) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার হাজরাপুকুর পাবনাপাড়ার মামুন শেখের ছেলে।

গত মঙ্গলবার (১৬ আগস্ট) রাত পৌনে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রিমা থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

চন্দ্রিমা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, নগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম দক্ষিণপাড়ার আ. রহিম গত ১৫ আগস্ট রাত ১০টায় তার মোটরসাইকেলটি বাসার নিচ তলার গ্যারেজে রেখে গেট লাগিয়ে দেন। পরবর্তীতে ডাইনিংয়ের টেবিলের উপর মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোন রেখে ঘুমিয়ে পড়েন। ভোর ৪ টায় ফজরের নামাজ পড়তে উঠে দেখেন গ্যারেজের গেটটি ভাঙ্গা এবং মোটরসাইকলেটি নাই।

ওসি বলেন, পরবর্তী আ. রহিম খেয়াল করেন ডাইনিংয়ের উপর মোটরসাইকেলের চাবি ও মোবাইল ফোনটিও নেই এবং বাসার উপরের সিঁড়ি রুমের গেটটি ভাঙ্গা। এ ঘটনায় আ. রহিমের চন্দ্রিমা থানায় একটি চুরির মামলা করেন। পরবর্তীতে আমাদের অভিযানে আসামি রাব্বিকে গ্রেফতার হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার আসামি তালা ভেঙ্গে চুরি করার মাস্টারমাইন্ড (মূলহোতা)। তার কাছে কোনো তালার সিকিউরিটি নেই। চাপাইনবাবগঞ্জে সোনালি ব্যাংক থেকে টাকা চুরির জন্য তার জেলও হয়েছিলো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে