নওগাঁয় অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ১

0
  1. নিজস্ব প্রতিবেদক: নওগাঁর নিয়ামতপুরে অস্ত্র ও গুলিসহ ডালিম (৩৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল। গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর সাড়ে ৬ টার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন ৫ নম্বর রসুলপুর ইউনিয়ন এলাকা থেকে অস্ত্র ব্যবসায়ী ডালিমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার অস্ত্র ব্যবসায়ীর মো. ডালিম চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর আলামপুরের মৃত জসিম উদ্দিনের ছেলে।
  2. বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী র‌্যাব-৫ এর সিপিএসসি কমান্ডার মো. নাজমুস সাকিব। ঘটনার বিবরণে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন ৫ নম্বর রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের দিকে একজন ব্যক্তি মাদকদ্রব্য নিয়ে আসছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়ে একই তারিখ ভোর সাড়ে ৫টার দিকে নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন ৫ নম্বর রসুলপুর ইউনিয়নের মহাকাল মাঠের তিন রাস্তার মোড়ের চেকপোষ্ট পরিচালনা করি। চেকপোষ্ট পরিচালনাকালে ভোর ৬টার দিকে একটি সবুজ রংয়ের ব্যাটারী চালিত তিন চাকা বিশিষ্ট ভ্যান ঘটনাস্থলে এসে পৌঁছায়। তাকে থামানোর সংকেত দেওয়া মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা করে। পালানোর চেষ্টাকালে ওই ভ্যান চালকসহ ব্যাটারী চালিত ভ্যানটি জব্দ করা হয়।

এসময় একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটারগান, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি, একটি অটোভ্যান, একটি মোবাইল, দুটি সিমকার্ডসহ ডালিককে গ্রেফতার করা হয়। আইনী প্রক্রিয়ার বিষয়ে তিনি বলেন, গ্রেফতার মো. ডালিমের বিরুদ্ধে নওগাঁ জেলার নিয়ামতপুর থানায় ১৮৭৮ এর ১৯-ক ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে