দোকানের ড্রেসিংরুমে জিন ক্যারলকে ধর্ষণ করেছে ডোনাল্ড ট্রাম্প

0

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ নব্বইয়ের দশকে কথিত ধর্ষণের অভিযোগে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা করেছেন লেখক ই. জিন ক্যারল। মিজ ক্যারল, যার বয়স এখন ৭৮ বছর, বৃহস্পতিবার থেকে কার্যকর হওয়া অ্যাডাল্ট সারভাইভার্স অ্যাক্ট নামে নতুন একটি আইনের আওতায় নিউ ইয়র্কে এই মামলাটি দায়ের করেছেন। এ আইনে তিনিই প্রথম কোন মামলা করলেন।প্রাক্তন প্রেসিডেন্টের বিরুদ্ধে অভিযোগ ১৯৯০-এর দশকে নিউইয়র্কের একটি দোকানের ড্রেসিংরুমে ট্রাম্প জিন ক্যারলকে ধর্ষণ করেছিলেন।
আমেরিকার একটি পত্রিকার সম্পাদকীয় পাতায় নিয়মিত লিখতেন ক্যারল। সাম্প্রতিক এক বইতে ক্যারল লেখেন, ১৯৯০ সালে নিউইয়র্কের একটি ডিপার্টমেন্টাল স্টোরের মহিলাদের ড্রেসিংরুমে তৎকালীন শিল্পপতি ট্রাম্প তাকে ধর্ষণ করেন। অন্যদিকে, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের দাবি, সম্পূর্ণ মিথ্যা বলছেন ক্যারল। তাঁর বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা করেছেন ডোনাল্ড ট্রাম্প।এদিকে, ট্রাম্প তার বিরুদ্ধে আনা অভিযোগ বরাবর অস্বীকার করে আসছেন। লেখিকা সম্পূর্ণ মিথ্যা বলছেন বলেও দাবি করেন সাবেক এই প্রেসিডেন্ট। তার বিরুদ্ধে পাল্টা মানহানির মামলাও করেছেন ট্রাম্প।

এর আগে, কথিত ওই ঘটনার পর বেশ কয়েক বছর পার হওয়ার কারণে ক্যারলকে ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের মামলা করতে বাধা দেওয়া হয়।

সম্প্রতি, সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তৃতীয়বারের মতো হোয়াইট হাউসের নির্বাচনে যোগ দেওয়ার ঘোষণা দিয়েছেন। মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকান পার্টির বাজে পারফরম্যান্স এবং মার-এ-লাগো ক্লাব-সহ অন্যান্য মামলায় তার বিরুদ্ধে আইনি তদন্তের মধ্যেই তিনি এই ঘোষণা দেন।

তবে, আদালতে ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের এই অভিযোগ সত্য প্রমাণিত হলে, আগামীতে প্রেসিডেন্ট নিবার্চনে তার প্রার্থী হওয়ার পথ কঠিন হয়ে দাঁড়াবে বলে মনে করা হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে