তানোরে আ’মী লীগের সভাপতি স্বপন সাধারণ সম্পাদক প্রদীপ সরকার

0

নিজেস্ব প্রতিবেদকঃ তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চলনায়, তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফলভাবে সম্পুর্ন হয়েছে।

আজ (১৫-জুলাই) শুক্রবার তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চলনায়, তানোর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন এস.এম কামাল হোসেন, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও (৩) তিন বার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী- রাজশাহী-৫২’ তানোর গোদাগাড়ী-১”

অদ্যকার কাউন্সিলে সর্বসম্মতিক্রমে কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান, মাইনুল ইসলাম স্বপন কে তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তানোর পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ প্রদীপ সরকার কে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিযুক্ত করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে