তানোরের রাজনীতিতে সুজনের জনপ্রিয়তা তুঙ্গে

0

সারোয়ার হোসেন, তানোর: যতই ষড়যন্ত্র করা হচ্ছে ততই যেন বিশিষ্ট সমাজসেবক আবুল বাসার সুজন ভাইয়ের জনপ্রিয়তা বেড়েই চলেছে।

বর্তমান তরুণ প্রজন্মের আস্থার প্রতীক তৃণমূল নেতাকর্মীদের প্রাণের স্পন্দন অসহায় দরিদ্র মানুষের বন্ধু আবুল বাসার সুজন ভাইয়কে নিয়ে যাঁরা প্রপাগন্ডা ছড়াচ্ছে তাঁরা কখনোই আওয়ামী লীগের নেতা বা কর্মী হতে পারেনা।

আবুল বাসার সুজন ভাইয়ের জনপ্রিয়তা অর্থ দিয়ে কিনা না আবুল বাসার সুজন ভাইয়ের এ জনপ্রিয়তা সাধারণ মানুষের কাছে ভালোবাসা দিয়ে পাওয়া। অথচ একশ্রেণীর কুচক্রী মহল দিনরাত আবুল বাসার সুজন ভাইয়ের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

আরে বোকারা আবুল বাসার সুজন ভাই তানোর বাসীর কাছে থেকে নিতে আসেনি, আবুল বাসার সুজন ভাই তানোর বাসীকে দিতে এসেছেন। তানোরের মানুষের জন্য আবুল বাসার সুজন ভাই যা করেছে তাঁর এক কোনাও এখনো কি করতে পারেনি। আর কেউ করতে পারবেনও না।

আগামীতেও প্রিয় আবুল বাসার সুজন ভাইয়ের এ ভালোবাসা তৃণমূল জনসাধারণের জন্য থাকবে ইনশাআল্লাহ এই কামনা করি প্রিয় ভাই। অনেক অনেক দোয়া ও শুভ কামনা রইলো আপনার ও আপনার পরিবারের জন্য ভাই, এগিয়ে যান জনগণকে সঙ্গে নিয়ে নিজ গতিতে প্রিয় ভাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে