জেলা পরিষদের উদ্যোগে ৫৮৪৮ কর্মহীন মানুষের জন্য ত্রাণ বরাদ্দ

0
জেলা পরিষদের উদ্যোগে ৫৮৪৮ কর্মহীন মানুষের জন্য ত্রাণ বরাদ্দ

এসবি ডেস্কঃ করোনা সংকট মোকাবেলায় রাজশাহীতে আরো পাঁচ হাজার ৮৪৮ কর্মহীন মানুষের জন্য ত্রাণের উদ্বোধন করা হয়েছে। রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে পবা উপজেলা পরিষদ চত্তরে এ ত্রাণের উদ্বোধন করা হয়।

শনিবার সকালে প্রধান অতিথি থেকে এ ত্রাণের উদ্বোধন করেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর রহমান, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবুল হায়াত, নওহাটা নওহাটা পৌর মেয়র আলহাজ্ব মোকবুল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শিউলি রানী সাহা, এমদাদুল হক, মোফাজ্জল হোসেন, ইউপি’র সদস্য সাইদুল রহমান বাদল, মোজাহিদ আলী।

সিটি করপোরেশন ছাড়া জেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ১০ কেজি করে ৬৮ জন দুস্থ ও কর্মহীন মানুষকে এ ত্রাণ দেয়া হচ্ছে। এতে জেলার ৭২টি ইউনিয়নে ও ১৪ পৌরসভায় মোট ৫ হাজার ৮৪৮ জনকে এ ত্রাণ দেয়া হচ্ছে। আজ পবা উপজেলা থেকেই প্রতিটি উপজেলায় একসাথে উদ্বোধন করা হয়।

জেলা পরিষদ সরকারিভাবে এ বরাদ্দে মোট ২৬ লাখ টাকা পায়। এতে ট্যাক্স-ভ্যাট বাদে ২২ লাখ টাকার ৬১ মে.টন চাল ত্রাণ দুস্থদের দেয়া হচ্ছে। সূত্রঃ পদ্মাটাইমস২৪

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে