জাহানারা জামানের ৮৪ তম জন্মবার্ষিকী পালন

0

নিজস্ব প্রতিনিধিঃ রত্নগর্ভা জননী মরহুমা জাহানারা জামানের ৮৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজশাহী কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে সমবার বাদ এশা রাজশাহী কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মাহফিলে রত্নগর্ভা মা জাহানারা জামান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন রাজশাহী কলেজ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম।

একয় সময়ে রাজশাহী কলেজ হিন্দু হোস্টেলের কেন্দ্রীয় মন্দিরে রাতে বিশেষ প্রার্থনা করা হয়েছে।
জাহানারা জামান একজন রত্নগর্ভা মা।তার সকল সন্তান বাংলাদেশে প্রতিষ্ঠিত।জাহানারা জামান বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের রাজশাহী মহানগর শাখার প্রতিষ্ঠা কালিন সভানেত্রী ছিলেন।তার সুযোগ্য সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী সিটি করপোরেশন এর মেয়র ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্তের আয়োজনে জাহানারা জামানের ৮৪ তম জন্মবার্ষিকী পালন ও বিদেহী আত্মার মাগফিরাত করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রাজশাহী কলেজ ছাত্রলীগের সভাপতি রাশিক দত্ত, মুসলিম হোষ্টেল এর ছাত্রলীগের নেতাকর্মিদে মধ্যে কাওসার আজিম রাফি,ইমন,তুষার,বাপ্পি,রহিম,বুরহান,সজিব, আহসান প্রমুখ।এ ছাড়াও রাজশাহী কলেজ ছাত্রলীগের সকল স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে