জাতীয় সাংবাদিক সংস্থা’র পুনর্মিলনী ও বনভোজন সম্পূর্ণ

0

সংবাদ বিজ্ঞপ্তি : জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সদস্য তাদের পরিবার বর্গের পুনর্মিলনী ও বনভোজন সম্পূর্ণ হয়েছে। গতকাল ৩০ডিসেম্বর রংপুর বিভাগের দিনাজপুর জেলায় স্পপ্নপুরী বিনোদন কেন্দ্রে রাজশাহী বিভাগের আটজেলা ও উপজেলা থেকে আগত সাংবাদিক সংস্থার সদস্য ও তাদের পরিবার বর্গের সদস্যদের নিয়ে এ পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠিত হয়। আয়োজিত বনভোজনে সব বয়সীদের জন্য নানা ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয়। ছোটদের বিস্কিট খেলা, বাস্কেটে বলফেলা। নারীদের জন্য ছিলো বালিশ খেলা ও বুড়ীর হাসমারা। পুরুষদের জন্য ছিল হাড়িভাঙ্গা ও বাস্কেটে বলফেলাসহ কয়েকটি প্রতিযোগিতা। পরে বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া অংশগ্রহণকারীদের মধ্যে থেকে র‍্যাফেল ড্রএর মাধ্যমে ৩১টি পুরস্কার প্রদান করা হয়। বনভোজনে দিনভর নানা আয়োজন ও আনন্দ উৎসবে মেতেছিলো অতিথিরা। এসময় সাংবাদিকরা এরকম বনভোজনের আয়োজনে জন্য স্বাগতম জানান।

জানা যায়, গতকাল শুক্রবার ৩০ডিসেম্বর রংপুর বিভাগের দিনাজপুর জেলায় স্পপ্নপুরী বিনোদন কেন্দ্রে রাজশাহী বিভাগের আটজেলা ও উপজেলা থেকে আগত সাংবাদিক সংস্থার সদস্য ও তাদের পরিবার বর্গের সদস্যদের নিয়ে জাতীয় সাংবাদিক সংস্থা’র পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠানে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক মোঃ ফায়সাল আজম অপুর সভাপতিত্বে ও কার্য নির্বাহী পরিষদের সদস্য হুমায়ুন কবীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগের সভাপতি মো: নুরে ইসলাম মিলন। বনভোজনে সপরিবারে অংশ নিয়ে পুনর্মিলনী ও বনভোজন অনুষ্ঠানে রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ,নওগাঁ, জয়পুরহাট, নাটোর,পাবনা,সিরাজগঞ্জ ও বগুরা জেলা থেকে আগত সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা সম্প্রীতির বন্ধনকে আরও জোরদার করার প্রত্যয় ঘোষণা করেন। সাংবাদিকদের কল্যাণে সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার ওপর গুরুত্বারোপও করেন তারা।

সর্বশেষে বনভোজন সফলভাবে সম্পূর্ণ হওয়াতে বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ ও রাজশাহী বিভাগের প্রতিটি জেলা ও উপজেলা কমিটির সদস্যদের কৃতজ্ঞতা, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মোঃ নুরে ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক মোঃ ফায়সাল আজম অপু।

অন্যদিকে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির নেতৃবৃন্দদের এমন সুন্দর ও সফলভাবে অনুষ্ঠান সমাপ্ত করায় অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্র কমিটির সম্মানিত চেয়ারম্যান জনাব লায়ন নুর ইসলাম ও মহাসচিব ফারুক হোসেন। সেইসাথে যাদের অক্লান্ত পরিশ্রমে রাজশাহী বিভাগীয় কমিটির বনভোজন অনুষ্ঠান সফল হয়েছে তাদের সকলকে সন্মাননা ক্রেস্ট প্রদান করার জন্য বিভাগীয় কমিটির সভাপতি মোঃ নুরে ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক মোঃ ফয়সাল আজম অপুকে নির্দেশ দিয়েছেন চেয়ারম্যান জনাব লায়ন নুর ইসলাম ও মহাসচিব ফারুক হোসেন।

যাদেরকে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটি সন্মাননা ক্রেস্ট প্রদান করবেন তারা হলেন..
১ মোহনপুর থেকে মতিন ভাই।
২ গোদাগাড়ী থেকে সারোয়ার সবুজ ভাই।
৩ মান্দা থেকে মাহবুবজ্জামান সেতু ভাই।
৪ চাঁপাইনবাগঞ্জ থেকে আতিকুল্লাহ আরিফ ভাই।
৫ তানোর থেকে বিশ্বজিৎ দাদা।
৬ দূর্গাপুর থেকে মমিন ভাই।
৭ চারঘাট থেকে আশাদুল হক মিলন ভাই।
৮ পাবনা থেকে পায়েল হোসেন রিন্টু ভাই।
৯ নাটোর থেকে আবদুল ওহাব।
১০ জয়পুর হাট থেকে সাহাদত হোসেন।
এছাড়াও রাজশাহীতে ও দিনাজপুর স্বপ্নপুরীতে যারা সবচেয়ে বেশি ও গুরুত্বপূর্ণ দায়িত্ব নিয়ে ও তাদের সুন্দর পরিচালনায় ও পরিবেশনে আমাদের বিভাগীয় বনভোজন সম্পূর্ণ করেছেন তাদের সন্মাননা ক্রেস্ট কেন্দ্রীয় কমিটি সন্মানীত চেয়ারম্যান জনাব লায়ন নুর ইসলাম ঢাকা থেকে প্রেরণ করবেন। সম্মানিত চেয়ারম্যান এর তরফ থেকে যাদেরকে সম্মাননা ক্রেস্ট দেয়া হবে তারা হচ্ছেন …
১ মোঃ সুরুজ আলী।
২ গোলাম রসুল রনক।
৩ হুমায়ুন কবীর।
৪ নাইম হোসেন।
৫ তাজনুভা তাজরীন অভি।
৬ মুকিত ইসলাম শুভ।
আগামী বুধবার জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কার্যালয় থেকে এ ক্রেস্ট গুলো বিতরণ করা হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে