জাতীয় নেতাদের স্মরনে মতিহার থানা ছাত্রলীগের রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও খাবার বিতরণ

0

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঘনিষ্ঠ ও বিষস্ত সহচর জাতীয় চার নেতার স্মরনে বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামীলীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার পক্ষ থেকে রাজশাহী মহানগর ছাত্রলীগের অন্তর্গত মতিহার থানা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল, খাবার বিতরন ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে ১২টায় নগরীর তালাইমারি মোড়ে মতিহার থানার অন্তর্গত বিভিন্ন ওর্য়াড ছাত্রলীগ নেতাকর্মী এবং স্থানীয় এলাকাবাসীর অংশগহনে রক্তদান কর্মসূচির উদ্বোধনের মধ্যদিয়ে আলোচনা সভার কার্যক্রম শুরু হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডাঃ অর্ণা জামান বলেন,

জাতীয় নেতারদের স্মরনে মতিহার থানা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠানটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নগর সেচ্ছাসেবকলীগের সদস্য মাহমুদ হাসান রাজিব, নগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুন মবিন সবুজসহ নগর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে মতিহার থানা ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম সুৃমনের সভাপতিত্বে, সঞ্চালনা করেন থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ শেখ।

দোয়া পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ ক্বারী মোহাম্মদ রমজান আলী।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ শেখ হাসিনার সম্পাদনায় ’শেখ মুজিব আমার পিতা’ নামক বই নেতাকর্মীদের মাঝে বিতরণ করেন। এরপর দোয়া মাহফিল শেষে স্থানীয়দের মাঝে খাবার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে