জল্পনা কল্পনার অবসান বাঘা পৌরতে নৌকা পেলেন পিন্টু

0

এম ইসলাম দিলদার,বাঘা,রাজশাহী প্রতিনিধিঃ সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে রাজশাহীর বাঘা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন শাহিনুর রহমান পিন্টু। তিনি বাঘা পৌরসভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

রবিবার ( ২৭ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। এদিকে নৌকা প্রতীক পাওয়া শাহিনুর রহমান পিন্টুকে নানা ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন দলীয় নেতাকর্মীরা। এছাড়াও উপজেলা ছাত্রলীগ নেতা জাহিদ হোসেনের নেতৃত্বে একটি আনন্দ র‍্যালি অনুষ্ঠিত হয়।

সূত্র জানাযায়, শাহিনুর রহমান পিন্টু ছাড়াও রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আমানুল হাসান দুদু, বাঘা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুন হোসেন ও সাবেক মেয়র আক্কাছ আলী আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বাঘা পৌরসভা নির্বাচন আগামী ২৯ ডিসেম্বর বৃহস্পতিবার ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ১ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। যাচাই- বাছাই ৩ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১০ ডিসেম্বর। এ পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৩১ হাজার ৬৩৬। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৮০০ ও নারী ভোটার ১৫ হাজার ৮৩৬।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে