চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের  নবীনদের বরণ

0

আরিফ চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দ্যোগে সাধারণ শিক্ষার্থীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ এবং নবীনদের আগমন উপলক্ষে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

করোনা মহামারীর জন্য দীর্ঘ ১৮ মাস বন্ধ থাকার পর আজ রবিবার ১২ সেপ্টেম্বর থেকে শিক্ষা প্রতিষ্ঠান চালু করার সিদ্ধান্ত নেয় শিক্ষা মন্ত্রণালয়। বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায়
চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ সচেতনতা অবলম্বন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সাধারণ ছাত্র-ছাত্রীদের অনুরোধ করে এবং চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের উদ্দোগে সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ করা হয় একই সাথে নবীন ভাই-বোনদের প্রথম ক্যাম্পাসে আগমন উপলক্ষে একটি আনন্দ মিছিল এর আয়োজন করা হয়।

এসময় চাঁপাইনবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়ালিদ হোসেন গালিব জানান,কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-অর্থ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলামের দিক নির্দেশনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে ১ হাজার হ্যান্ড স্যানিটাইজার এবং ১ হাজার মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ পারভেজ শাহিন সহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে