চাঁপাইনবাবগঞ্জে জেলাপরিষদ নিবার্চনের ফলাফল বদলে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

0

মোঃ আলেক উদ্দীন দেওয়ান, স্টাফ রিপোর্টারঃ১৪ নভেম্বর অনুষ্ঠিত হয়ে যাওয়া চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নিবার্চনে প্রশাসন ও নির্বাচন কর্মকর্তাদের যোগসাজসে ফলাফল বদলে দেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ১ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল হাকিম।

সোমবার (২১ নভেম্বর) সকালে জেলা শহরের সোনার মোড়ে তার অফিসে সংবাদ সম্মেলন করেন আঃ হাকিম। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হাতি প্রতীকের প্রার্থী ছিলেন।
লিখিত বক্তব্যে আব্দুল হাকিম বলেন, গত ১৪ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা আসনে ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে প্রার্থী ছিলাম আমার প্রতীক ছিল হাতি। তিনি বলেন, আমি ১নং ওয়ার্ডের জনপ্রিয় সর্বাধিক জনপ্রতিনিধি ছিলাম। কিন্তু ফলাফল ঘোষণায় আমার প্রাপ্ত ভোট সংখ্যা দেখানো হয়েছে ৭২টি এবং বিজয়ী প্রার্থীর ভোট সংখ্যা দেখানো হয়েছে ১২৪ টি ভোট। অভিযোগ করে আব্দুল হাকিম বলেন, নির্বাচনের ফলাফলের বিষয়টি অনুসন্ধানে দেখতে পাই জেলা পরিষদ নির্বাচনের পাবলিক রেজাল্ট সিটে কিউআর কোডে এনক্রিপ্টটেড তথ্য খালি অর্থাৎ প্রকাশিত নির্বাচনের ফলাফল টেম্পারিং করা।
এ বিষয়ে নির্বাচন কমিশনের আইন অনুযায়ী একজন নির্বাচনের প্রার্থী হিসাবে গত ১৪ নভেম্বর অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ব্যবহৃত ইভিএম মেশিনে নির্বাচনকালীন সময়ের তথ্য সংরক্ষিত মেমোরিকার্ড হতে নির্বাচনের ফলাফল সঠিক তদন্ত এবং পুন:গননার মাধ্যমে সঠিক ফলাফল প্রকাশের জন্য প্রধান নির্বাচন কমিশনার এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করে বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে