চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধা ঘন্টার ব্যবধানে নিহত-৩

0

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ও পল্লী বিদ্যুৎ এর তারে বাড়ি খেয়ে বৃদ্ধ মহিলাসহ ৩ জন নিহত হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার শিবগঞ্জ উপজেলার নামো জগন্নাথপুরের ফুলদিয়ার ও চককীর্তি ইউপির গৌরি শঙ্করপুর দুবলিভান্ডার এলাকায় আধা ঘন্টার ব্যবধানে হতাহতের ঘটনা দুটি ঘটে।

নিহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের নামো জগন্নাথপুরের ফুলদিয়ার এলাকার শিমুল (২৫), সামনুর বেগম (৬৫) ও চককীর্তি ইউপির গৌরি শঙ্করপুর দুবলিভান্ডার এলাকার আব্দুল মালেক (২৬)।

দুর্লভপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রাজিব রাজু ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফরিদ হোসেন ৩ জন নিহতর বিষয় টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নামো জগন্নাথপুরের ফুলদিয়ার নদীর ঘাট থেকে নৌকায় করে দাদনচক আসছিলেন শিমুল ও সামনুর বেগম। নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় পল্লী বিদ্যুতের তারের উচ্চতা কমে কাছে চলে এসেছে।

অন্ধকারে নৌকার করে আসার সময় পল্লী বিদ্যুৎ এর ডুবে থাকা তারে সামনুর বেগমের মাথা আটকে যায়। এ সময় পানিতে ছিটকে পড়েন শিমুল। এতে ২ জনেরই মৃত্যু হয়।

অপরদিকে চককীর্তি ইউপির গৌরি শঙ্করপুর দুবলিভান্ডার এলাকায় নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে আব্দুল মালেকের।

পরিবার জানায়, বিদ্যুৎ এর তার স্পর্শ করলে সাথেসাথে মাটিতে লুটিয়ে পড়ে মালেক। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। – কপোত নবী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে