গোদাগাড়ীর দেওপাড়া ইউপি নির্বাচনে এগিয়ে বেলাল উদ্দিন সোহেল

0

 

সারোয়ার হোসেন: আসন্ন ১১নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে এগিয়ে রয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তরুণ সমাজসেবক ও উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল। তিনি জনপ্রতিনিধি না হয়েও দেওপাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের নানান উন্নয়ন কাজ এবং তৃনমূলসহ সাধারন ভোটারদের সাথে সুসম্পর্ক বজায় রেখে চলায় দিন যতই যাচ্ছে ততই জনপ্রিয় হয়ে উঠছে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী বেলাল উদ্দিন সোহেল।

উপজেলার দেওপাড়া ইউনিয়ন এলাকাটি হচ্ছে বরেন্দ্র অঞ্চল হিসেবেই পরিচিত। এখানে খাবার পানির চরম সমস্যা ছিলো। কিন্তু বেলাল উদ্দিন সোহেল জনপ্রতিনিধি না হয়েও রাজনীতিতে আসার পর থেকে দেওপাড়া ইউনিয়নের প্রতিটি গ্রামে বিশুদ্ধ খাবার পানির জন্য মটর স্থাপন করে পানি সাপ্লায়ের ব্যবস্থা করেছেন। গ্রামে গ্রামে কার্লভাট নির্মাণ, ইউনিয়নের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে চেয়ার ব্রেঞ্চসহ ব্যক্তিগত ভাবে জার্সি ফুটবল দেওয়া, প্রতিটি মসজিদ, ঈদগাহ, মন্দির গির্জা সংস্কারসহ মসজিদে মসজিদে ব্যক্তিগত তহবিল হতে রড সিমেন্ট দেওয়া, গ্রামে কাঁচা রাস্তা এইচবিবি রাস্তা নির্মাণ, প্রতিটি ওয়ার্ডে কাচা রাস্তা সংস্কার,বৃষ্টির পানি ধরে রাখতে পুকুর পুন খনন ও পুকুরে গোসলের জন্য সিঁড়ি তৈরি, প্রতিটি ওয়ার্ডের ঝুঁকি পূর্ণ পুকুরের প্রটেকশন ওয়াল নির্মাণ, খালে খালে পানি নিষ্কাসনের জন্য ডেনেজ ব্যবস্থা, অনাবাদী উচু জমিতে চাষাবাদের ব্যবস্থা করা এবং রাস্তার ধারে ও মোড়ে মোড়ে সোলার প্যানেল স্থাপন করে দেয়ার ব্যবস্থা করে দিয়েছেন তিনি।

দেওপাড়া ইউনিয়নের একাধিক মানুষ জানান বেলাল উদ্দিন সোহেল রাজনীতিতে আসার পর থেকে ইউনিয়নের যাবতীয় উন্নয়ন করেছে,যা এর আগের কোন জনপ্রতিনিধিরা করতে পারেনি এবং তার কাছে গিয়ে এমন কোন নাগরিক নেই যে সঠিক সেবা থেকে বঞ্চিত হয়েছেন। সুতরাং দলমত নির্নিশেষে এবার বিপুল ভোটে বিজয়ী হবেন নৌকা প্রতীকের প্রার্থী বেলাল উদ্দিন সোহেল।

আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বেলাল উদ্দিন সোহেল জানান, ভোটের পরিবেশ সুন্দর রয়েছে। আশা করি এসব স্থানীয় নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারেরা নির্দ্বিধায় তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন বলে তিনি জানান।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে