কয়রা সদরে দেওলিয়া বাজারে আগুন,এমপি বাবুর পরিদর্শন

0

খুলনা জেলা প্রতিনিধিঃ খুলনার কয়রা উপজেলার সদরে দেও‌লিয়া বাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শ‌নিবার (২৬ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বাজারের ব্যবসা‌য়ীদের ঘরে আগুন লাগে। প্রায় একঘন্টার চেষ্টায় কয়রা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণের আনতে সক্ষম হন।

উপজেলার দেউলিয়া বাজারে মাছের আড়তের জন্য রাখা ককসেটের দোকান থেকে সিগারেটের আগুনে সূত্রপাত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানীগণ জানান। আগুনে সাতটি দোকান ও একটি বসতঘর পুরোপুরি ভস্মীভূত হয়েছে।এঘটনায় আনুমানিক ত্রিশ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণ করা হচ্ছে।

আগুনে ক্ষতিগ্রস্ত চায়ের দোকানদার আবু সাইদ মোড়ল বলেন, ককসেট দোকানে হঠাৎ করে ধোয়া দেখতে পাই,তারপর মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। ককসেট দোকানের সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রাপাত হয়েছে বলে তিনি জানান।।
বাজারে আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনাস্থলে দ্রুত আসেন স্থানীয় সংসদ সদস্য মো.আক্তারুজ্জামান বাবু,তিনি ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহযোগিতা করেন।এসময় তিনি বলেন,কয়রায় ফায়ার সার্ভিস স্টেশন করায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার সম্ভব হয়েছে।
কয়রা ফায়ার সা‌র্ভি‌স স্টেশনের টিম লিডার গোলাম মোস্তফা ব‌লেন, তাৎক্ষ‌ণিক খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে এ‌সে পৌ‌নে একঘন্টার অ‌ভিযা‌নে আগুন নিয়ন্ত্রণে আ‌সে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে