কাজের নামে বাড়িতে ডেকে ধর্ষণ, গায়কের বিরুদ্ধে অভিযোগ

0

নিউজ ডেস্ক: বলিউডের কাস্টিং কাউচ নিয়ে নতুন করে বলার কিছু নেই। বহুবার অভিযোগ উঠেছে নারী শিল্পী ও কলাকুশলীদের যৌন হেনস্তার। এসব নিয়ে বারবার সরব হয়েছে বলিউড। এবার বলিউডের এক গায়কে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল।

তিনি গায়ক রাহুল জৈন। কাজ দেওয়ার নাম করে বাড়িতে ৩০ বছরের এক নারী কস্টিউম ডিজাইনারকে ডেকেছিলেন। এরপর তাকে ধর্ষণ করেন তিনি। ওই নারীর অভিযোগ, গত ১১ আগস্ট মুম্বাইয়ের আন্ধেরিতে তাকে ধর্ষণ করেছেন রাহুল।

তার অভিযোগের ভিত্তিতে রাহুলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় এফআইআর দায়ের করা হয়েছে রাহুলের নামে। নিজের বয়ানে অভিযোগকারী নারী দাবি করেছেন, ইনস্টাগ্রামে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন রাহুল। তার কাজের প্রশংসা করেছিলেন। ব্যক্তিগত কস্টিউম স্টাইলিস্ট হিসেবে কাজের আশ্বাস দিয়ে আন্ধেরিতে নিজের আবাসনে ঢেকেছিলেন রাহুল। তিনি জামাকাপড় দেখাতে যান রাহুলের বাড়িতে। সেখানেই ওই ঘটনা ঘটান রাহুল। বাঁচার চেষ্টা করলে ওই গায়ক মারধর করেন তাকে।

রাহুলের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ), ৩২৩ ধারার (ইচ্ছাকৃতভাবে আঘাত দেওয়া)-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। যদিও রাহুলের দাবি, তিনি ওই নারীকে চিনতেন না। নারীর যাবতীয় অভিযোগ ভুয়া এবং ভিত্তিহীন।

রাহুলের কথায় এর আগেও এক নারী তার নামে অভিযোগ করেন। সেসময়ও সুবিচার পেয়েছিলেন রাহুল। এবারেও সেটাই হবে। ওই নারীর অভিযোগ মিথ্যা প্রমাণ হবে। এই নতুন অভিযোগকারী আগের অভিযোগ করা নারীর সহযোগী বলেও মন্তব্য করেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে