ওম শান্তি ওম গানে নেচে ঋষি কাপুরকে একঝাঁক তারকার শ্রদ্ধা

0

বিনোদন ডেস্ক: মুক্তি পেয়েছে প্রয়াত কিংবদন্তী অভিনেতা ঋষি কাপুর অভিনীত সর্বশেষ সিনেমা ‘শর্মাজি নমকিন’। সেই উপলক্ষে প্রয়াত আইকনিক অভিনেতাকে শ্রদ্ধা জানানোর দারুণ এক আয়োজন করা হয়। গানের মাধ্যমে সেই শ্রদ্ধা জানানোর আয়োজনে হাজির হন রণবীর কাপুর, আলিয়া ভাট, আমির খান, ভিকি কৌশলসহ আরও অনেক বলিউড তারকা।

নীতু কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে সকল তারকাকে ‘ওম শান্তি ওম’ গানে নাচতে দেখা যায়। ক্যাপশনে লিখেছেন, ‘কাপুর সাহেবের প্রতি সুন্দর শ্রদ্ধাঞ্জলি। #শর্মাজিনমকিন।’

ভিডিওতে রণবীর, আলিয়া, ভিকি, ফারহান আখতার, অর্জুন কাপুর, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে, আদার জৈন এবং তারা সুতারিয়াকে ‘কার্জ’ গানের ঋষি কাপুরের মতো একই পোশাকে দেখা গেছে।

ভিডিওতে বলা হয়েছে, ‘যখন আপনি সত্যিই জীবনকে উপভোগ করেন, আপনি বেচে থাকেন আজীবন।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর প্রকাশ করেছিলেন, প্রয়াত অভিনেতা যখন প্রথম তার ক্যান্সারের কথাটি জানতে পারেন তিনি তার স্বাস্থ্যের চেয়ে বেশি শর্মাজি নমকিন নিয়ে চিন্তিত ছিলেন। ‘ব্রহ্মাস্ত্র’ তারকা জানান, মার্কিন যুক্তরাষ্ট্রে এক বছর চিকিৎসা চলাকালীন তিনি কেবল সিনেমাটি সম্পর্কে কথা বলেছেন।

ঋষির মৃত্যুর পর নির্মাতারা রণবীরকে কাস্ট করতে চেয়েছিলেন। কিন্তু তা হয়ে উঠেনি। পরে পরেশ রাওয়াল কাপুরের চরিত্রে অভিনয় করেছেন।

ওটিটি প্লাটফর্ম প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন জুহি চাওলা, সতীশ কৌশিকসহ অনেকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে