আলোচিত গণপরিবহনে ডাকাতির প্রধান আটক

0

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট-শিবগঞ্জ সড়কের সোনাজল নামক জায়গায় গণপরিবহন ডাকাতির ঘটনায় ডাকাত দলের প্রধান সমন্বয়কারী ও অন্যতম মূলহোতাকে আটক করেছে পুলিশ। এসময় একটি ওয়ান শ্যূটারগানসহ ডাকাতির দিন ছিনতাই করা ৩টি মোবাইল ফোন ও ২০০ পিস ইয়াবা জব্দ করা হয়। আটক ডাকাত শিবগঞ্জ উপজেলার আড়গড়াহাট গ্রামের মৃত আনছার আলীর ছেলে আব্দুল ওহাব ওরফে অভাব ডাকাত। শনিবার রাত ১টা ৩০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিদিরপুর মোড় হতে তাকে আটক করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা গণপরিবহনে ডাকাতির ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। পুলিশ জানায়, গত আগষ্ট মাসের ২৩ তারিখ রাত ৮টার দিকে ডাকাতির ঘটনার পর থেকেই ডাকাত সদস্যদের আটক ও মালামাল উদ্ধার করতে অভিযান শুরু করে পুলিশ। ডাকাতির ঘটনায় ১৫-১৬ জন ডাকাত সদস্য অংশ নিলেও এর আগে পুলিশ অন্যতম একজন মূলহোতাসহ ৩ জনকে আটক করতে সক্ষম হয়।

গত মাসের ২৫ তারিখে আটককৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া ১২টি মোবাইল ফোন, কয়েকটি স্বর্ণালঙ্কার, নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করে পুলিশ। এছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত হাঁসুয়া, হাতুড়ি, রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

উল্লেখ্য, ভোলাহাট থেকে ঢাকাগামী ৩টি বাস থেকে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা লাঠি ও হাতুড় দিয়ে ঢাকা কোচের সামনের অংশ ভাঙচুর করে ভেতরে ঢুকে যাত্রীদের পিটিয়ে নগদ অর্থ ও স্বর্ণালঙ্কার ছিনতাই করে। শেষের বাসটিতে সম্পূর্ণ ছিনতাই করার আগেই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে পালিয়ে যায় ডাকাতরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে