আরসিআরইউ’র সভাপতি মেহেদী, সম্পাদক হাকিম

0

নিজস্ব প্রতিনিধি:মেহেদী হাসান সোহাগকে সভাপতি ও আব্দুল হাকিমকে সাধারণ সম্পাদক করে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির (আরসিআরইউ) ২০২৩ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মেহেদী হাসান সোহাগ দৈনিক শেয়ার বিজের রাজশাহী প্রতিনিধি ও এগ্রিকেয়ার ২৪ ডটকম এর স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। আর আব্দুল হাকিম বার্তা২৪ এর রাজশাহী প্রতিনিধি হিসেবে কাজ করছেন।

রোববার (০১ জানুয়ারি) দুপুরে সংগঠনটির কার্যালয়ে বিদায়ী সভাপতি মাহাবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদ রনির সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

নয় সদস্যবিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আবু সাঈদ রনি (ঢাকা মেইল), সাংগঠনিক সম্পাদক সেহের আলী দুর্জয় (দৈনিক সোনার দেশ ও দ্যা ডেইলি ক্যাম্পাস), অর্থ সম্পাদক বদরুদ্দোজা (রাজশাহী পোস্ট), দপ্তর সম্পাদক সুজন আলী (বরেন্দ্র এক্সপ্রেস), প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক আফসানা মিমি (ঢাকা রিপোর্ট)। এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন পলি রাণী (প্রিয় নওগাঁ) ও শাহাদাত হোসেন (বরেন্দ্র এক্সপ্রেস)।

এর আগে সাধারণ সভায় সংগঠনের বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক আবু সাঈদ রনি। সভায় সংগঠনের উপদেষ্টা আজমত আলী, ড. সৈয়দ আলী আহসান, মোস্তাফিজুর রহমান, মুক্তিযুদ্ধের তথ্য সংগ্রাহক ওলিউর রহমান বাবু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইউনিটির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ফেরদৌস সিদ্দিকী, সাবেক সভাপতি শেখ রহমত উল্লাহ, সাবেক প্রশিক্ষণ ও প্রকাশনা সম্পাদক রাকিবুল হাসান, সাবেক সভাপতি এম ওবাইদুল্লাহ, সাবেক সহ-সভাপতি আসাদুজ্জামান নূর ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাদিসুর রহমান উপস্থিত ছিলেন।

এদিকে, নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক ও উপাধ্যক্ষ প্রফেসর মোহা. ওলিউর রহমান।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সভাপতি রফিকুল ইসলাম ও সম্পাদক তানজীমুল হক, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশানের সভাপতি মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান। এছাড়া রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী মহানগর ছাত্রলীগ, রাজশাহী কলেজ ছাত্রলীগ, বাংলাদেশ সিটিজেন জার্নালিস্ট ফোরামসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে