আমরা এখন ফাইনাল নিয়ে ভাবছি: বাবর আজম

0

নিউজ ডেস্ক: নিউজিল্যান্ডকে হেসেখেলে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠলো পাকিস্তান। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানকে ১৫৩ রানের লক্ষ্য দিয়েছিল কিউইরা।

কিন্তু বাবর আজম আর মোহাম্মদ রিজওয়ানের ১০৫ রানের ওপেনিং জুটিই লড়াইয়ের সব সম্ভাবনা শেষ করে দেয় নিউজিল্যান্ডের। বাবর আজম ৪২ বলে করেন ৫৩ রান ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাট থেকে আসে ৪৩ বলে ৫৭।

ম্যাচের শেষ ওভারে ৫ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় বাবর আজমের দল। হাতে ছিলো ৭ উইকেট। এখন পাকিস্তানের চোখ ফাইনালে। দ্বিতীয়বারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা ঘরে তুলতে চায় আনপ্রেডিক্টেবলরা।

ম্যাচ শেষে পাকিস্তানের এই অধিনায়ক বাবর বলেন, ‘শেষ তিন ম্যাচে আমরা যেভাবে খেলেছি, মনে হয়েছে আমাদের হোম গ্রাউন্ড। এজন্য দর্শকদের ধন্যবাদ দিতে চাই। প্রথম ৬ ওভার আমরা খুব ভালো শুরু করেছিলাম। আমাদের স্পিন ও পেস বোলাররা খুব ভালো করেছে। দ্বিতীয় ইনিংসে মাঠে নামার আগে আমাদের পরিকল্পনা ছিল প্রথম ছয় ওভার (পাওয়ার প্লে) ভালোভাবে ব্যবহার করার, যাতে পরে যারা ব্যাট করবে তাদের চাপ না হয়।’

বাবর যোগ করেন, ‘হারিস নতুন হিসেবে তার আগ্রাসী ক্রিকেট দেখিয়েছে। আমরা এই সময়টা উপভোগ করছি। আমরা এখন ফাইনাল নিয়ে ভাবছি।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে