আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়তে চান এমপি প্রার্থী কামরুজ্জামান খাঁন

0

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ বিএনপির এমপি হারুনুর রশীদের পদত্যাগের ফলে শূন্য হওয়া আসনের উপ-নির্বাচনে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী কামরুজ্জামান খাঁন আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আগামী ০১ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনে সংসদ সদস্য হিসেবে অংশগ্রহণ করবেন তিনি। ইতোমধ্যে গণসংযোগ শুরু করেছেন কামরুজ্জামান খাঁন। ভোটারদেরকে নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

আসন্ন উপ-নির্বাচনে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট-বিএনএফ মনোনীত প্রার্থী কামকামরুজ্জামান খাঁন। তিনি বিএনএফ কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক। এর আগে তিনি গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিএনএফ’র মনোনীত প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেন।

বর্তমানে তিনি আগামী নির্বাচনে জয়ী হয়ে আধুনিক চাঁপাইনবাবগঞ্জ গড়ে তোলার প্রতিশ্রুতি দিচ্ছেন। একান্ত সাক্ষাৎকারে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন উন্নয়ন চিন্তার কথা তুলে ধরেন বিএনএফ নেতা কামরুজ্জামান খাঁন। তিনি বলেন,আধুনিক সুযোগ সুবিধা সম্পন্ন পরিচ্ছন্ন জেলা হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলা গড়তে চাই। জনগণের সেবার নিজেকে সপে দিতেই আগামী উপ-নির্বাচনে অংশ নিবো। গত নির্বাচনেও জনগণ আমাকে ভালো সাপোর্ট দিয়েছেন। আশা করি,এবার এই আসনে ভোট দিয়ে নির্বাচিত করবেন আমার প্রাণ প্রিয় জনগণ।

এমপি প্রার্থী কামরুজ্জামান খাঁন বলেন,নির্বাচিত হতে পারলে জেলার সর্বোচ্চ স্বাস্থ্য কেন্দ্র ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালকে ঢেলে সাজাবো। জনসাধারণ যাতে সর্বোচ্চ সেবা নিতে পারে,তা নিশ্চিত করব,ইনশাআল্লাহ। এছাড়াও জেলার বিভিন্ন রাস্তাঘাট,ড্রেন কালভার্টের সংস্কার ও নির্মান করা হবে। জেলা শহরে যানযট নিরসনে সড়কের সম্প্রসারণ ও জলাবদ্ধতা নিরসনে ড্রেন নির্মাণ নেয়ার পরিকল্পনা মাধ্যমে জনগণের সম্মাননায় মাধ্যমে এগাবো যা একই পরিবারের বারবার দুজনেই এমপি জনগণের সুখ-দুঃখের কথা কখনো বোঝার চেষ্টা করেনি।

বিএনএফ নেতা কামরুজ্জামান খান বলেন,পদ্মা নদী ঘেঁষে থাকা চাঁপাইনবাবগঞ্জের কয়েকটি ইউনিয়ন রয়েছে ভাঙনের হুমকিতে। এছাড়াও প্রতিবছর বিস্তৃর্ণ ফসলের মাঠ ও বসতবাড়ি নদী ভাঙনের কবলে পড়ে নদীগর্ভে তলিয়ে যায়। নদীভাঙনরোধে নদী রক্ষা বাঁধ নির্মাণ করা হবে। এতে রক্ষা পাবে হাজার হাজার বিঘা ফসলী জমি ও বসতবাড়ি। এছাড়াও পদ্মা ও মহানন্দা নদীর পাড়ের যেসব এলাকায় বাঁধে ভাঙন দেখা দিয়েছে,সেসব জায়গা সংস্কার করা হবে।

সংসদ সদস্য নির্বাচিত হলে জেলায় শতভাগ ভাতার আওতায় নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়ে কামরুজ্জামান খান আরও বলেন, বয়স্ক বিধবা প্রতিবন্ধী ভাতার ক্ষেত্রে শতভাগ মানুষের ব্যবস্থা করা হবে। এছাড়াও সরকারি বিভিন্ন দপ্তরে জনসাধারণ যাতে খুব সহজেই ও ঝামেলামুক্তভাবে সেবা গ্রহণ করতে পারে তা নিশ্চিত করতে কাজ করব। সর্বোপরী মাদকমুক্ত সুখী সমৃদ্ধ পরিচ্ছন্ন চাঁপাইনবাবগঞ্জ জেলা হিসেবে গড়ে তুলতে সকলের দোয়া ও ভোট প্রার্থনা করেন তিনি।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কামরুজ্জামান খানের জন্ম চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের চরজোতপ্রতাপ ফকিরপাড়া মহল্লায়। তিন সন্তানের জনক কামরুজ্জামান খান প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতিতে সমাজের অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণীর মানুষের জন্য নগদ ও খাদ্যসামগ্রী বিতরণ করে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। জনসাধারণের চাহিদা ও উৎসাহে আসন্ন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের উপ-নির্বাচনে অংশ নিচ্ছেন বলে জানান বিএনএফ নেতা ও সমাজসেবক কামরুজ্জামান খান।

উল্লেখ্য,রবিবার (০১ জানুয়ারী) নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র তুলেছেন বিএনএফ নেতা কামরুজ্জামান খাঁন।

কামরুজ্জামান খান বলেন জনগনের প্রতি আমার আকুল আবেদন যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে